Experience with Audio

Mrs F

আমি অনেক অসুস্থ ছিলাম। ডাক্তার আমাকে অনেকগুলো ঔষধ দিয়েছিল যা খেলে আমার সারাক্ষণ ঘুম পেত এবং খুব দুর্বল লাগত। তার পর আমি একজন ব্যক্তির কাছে সূরা আল রহমান পেলাম এবং সাত দিন পর্যন্ত নিয়ম অনুযায়ী সেটাকে শুনলাম।
এক দিন আমি যখন সূরা আল রহমান শুনছিলাম হঠাৎ আমার মনে হল যেন আমার মাথার উপর থেকে একটি বিশাল ওজন নেমে গেল বা এমন মনে হল যেন আমি কোন খোসা থেকে বের হয়ে এসেছি এবং অনেক হালকা অনুভব করলাম। আমার অসুস্থতা সেরে গেল রোগ দূর হয়ে গেল আমি সুস্থ হলাম।
রমজান মাসে আমি রোজা রাখতে পারতাম না কিন্তু সূরা আল রহমান শোনার পর আমি সম্পুর্ন ভাবে সুস্থ হলাম এবং রোজা রাখতে পারলাম।

Doctor S

আমার বয়স ৩৬ বছর। আমি একজন ডাক্তার এবং আমার স্বামী ও একজন ডাক্তার। আমার মা হওয়ার খুবই ইচ্ছে ছিল। আমরা যখন অন্য ডাক্তারের কাছে পরামর্শ জন্য গেলাম তখন তারা আমাদেরকে বলেন যে আমার মা হওয়ার সম্ভাবনা মোটেও নেই। আমি খুবই হতাশ হয়ে পড়লাম যে আমার মা হওয়ার ইচ্ছে সম্ভবত পূরণ হবে না।

একদিন আমি এক ব্যক্তির কাছে সূরা আল রহমান এ ব্যাপারে জানতে পেলাম। সে আমাকে সূরা আল রহমান দিলেন এবং নিয়ম অনুযায়ী শুনতে বললেন। আমি সূরা টা সাত দিন পর্যন্ত নিয়ম অনুযায়ী শুনলাম। সূরা আল রহমান টি শুনে আমার অনেক ভালো লাগলো। অনেক হালকা অনুভব করলাম। মনে খুব শান্তি পেলাম। অস্থিরতা যা ছিল সব চলে গেল। সূরা আর রহমান শোনায় কিছু মাস পরে আমি গর্ভবতী হলাম। ডাক্তারের কাছে যখন পরীক্ষা করাতে গেলাম তখন ডাক্তাররা অবাক হয়ে গেলেন যে এটা কিভাবে সম্ভব হলো।


আল্লাহর রহমতে আজ আমি মা হতে পেরেছি। আল্লাহ আমাকে একটি মেয়ে সন্তান দিয়েছেন।


Mr. F

আমার মধ্যে একটি অস্থিরতা কাজ করতো। আমি খুব অশান্তিতে ভুগতাম। তখন আমি একটি ব্যক্তির কাছে সূরা আল রহমানের অডিও টি পেলাম। তারপর আমি নিয়ম অনুযায়ী সাত দিন পর্যন্ত সূরা আল রহমান শুনলাম।

আমি যখন সূরা আর-রহমান টি শুনছিলাম তখন একদিন আমার সাথে একটি অদ্ভুত ঘটনা ঘটে। আমি চেয়ারে বসে সূরা আল রহমান চোখ বন্ধ করে সম্পূর্ণ মনোযোগ দিয়ে শুনছিলাম হঠাৎ আমি ঘুমিয়ে পড়লাম। এই ঘটনা আমার জীবনে আর কখনোই ঘটেনি। আমার মধ্যে অস্থিরতা সব কোথায় চলে গেল কিছুই বুঝলাম না আমি। যেই অশান্তিতে ভুগতাম সেই অশান্তি একটি শান্তিপূর্ণ ঘুমের পরিবর্তন হয়ে গেল। আমার এমন মজার ঘুম হলো যেটা আমি আর জীবনে কখনো অনুভব করিনি। এটা আমার জীবনের খুবই একটি অদ্ভুত ঘটনা যে সূরা আল রহমান শুনতে শুনতে আমি এত শান্তি পেলাম যে আমি চেয়ারে বসেই ঘুমিয়ে পড়লাম। আমার কানে হেডফোন দেওয়াই ছিল যখন আমার ঘুম ভাঙ্গে তখন আমি দেখি যে আমি চেয়ারে বসা এবং হাতে আমার মোবাইল এবং কানে আমার হেডফোন দেওয়া। আমি নিজের কাছে খুবই আশ্চর্য হলাম যে আমি কিভাবে এমন ভাবে ঘুমিয়েছি।